আমাদের সম্পর্কে



DiplomaZone.net এর উদ্দেশ্য বাংলাদেশের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এ অধ্যয়নরত এবং বিগত বছরগুলোতে সকল শিক্ষার্থীদের মধ্যে একটা অনলাইন কমিউনিটি গড়ে তোলা । এটা সম্পূর্ণ অলাভজনক প্রতিষ্ঠান ।

বর্তমানে ডিপ্লোমা স্টুডেন্টদের প্রয়োজনীয় ইনফরমেশন পাওয়া অধিকাংশ ক্ষেত্রেই অনেকটা কঠিন । অনলাইনে খুব একটা রিসোর্স নেই।

ফেসবুকে কিছু গ্রুপ আছে কিন্তু সেটা খুব একটা ইফেক্টিভ না। কারন সেখান থেকে কোন প্রশ্ন খুব সহজে খুজে বের করা যায় না। তাছাড়া একই প্রশ্নের উত্তর কয়েকবার লিখতেও নিশ্চয়ই কারো খুব বেশি ভালো লাগবে না। যার কারনে প্রয়োজনের সময় সঠিক তথ্য পাওয়া অনেক সময়ই কষ্টকর হয়ে যায়। কিন্তু এইসব প্রশ্নের একটা আর্কাইভ থাকলে যে কেউ সহজেই ইনফরমেশন পেতে পারে।

এসব দিক দেখে এবং ইনফরমেশন শেয়ারিং সহজ করার জন্যই DiplomaZone.net এর জন্ম ।

এটা এমন একটা ওয়েবসাইট যেখানে আপনি যেকোন প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন আবার উত্তর ও দিতে পারবেন । খুব সহজেই খুজে নিতে পারবেন পুরনো যেকোনো তথ্য।

এছাড়া আপনারা চাইলেই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত যেকোন বিষয়ে লেখালেখি করতে পারবেন। বাংলা এবং ইংরেজী দুই ভাষাতেই লেখালেখি করতে পারবেন। আপনার কাছে থাকা যেকোন নিউজ, আপডেট, সাজেশন বা দরকারি তথ্য শেয়ার করতে পারবেন খুব সহজেই। এসব ইনফরমেশন ওয়েবসাইটে শেয়ার করার একটাই কারন, আপনার লেখা কখনো হারিয়ে যাবে না। আপনি হয়তো লেখাপড়া শেষ করে ফেলবেন, কিন্তু তখনও অন্যান্য স্টুডেন্টরা আপনার লেখা থেকে উপকৃত হবে। এই অনুভুতিটা সত্যিই অসাধারন।

আমরা বাংলাদেশের সকল পলিটেকনিক ইন্সটিটিউটের সকল ছাত্র ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন কামনা করছি। একসাথে কাজ করে আমরা খুব শীঘ্রই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং বিষয়ক যেকোন ইনফরমেশন খুব সহজে পাওয়ার ব্যবস্থা করে ফেলবো ইনশাআল্লাহ্‌ ।

আপনাদের যেকোন ধরনের পরামর্শ বা কন্ট্রিবিউশন সব সময়ই গুরুত্বের সাথে বিবেচনা করা হবে। আপনারা যে কেউ চাইলে ওয়েবসাইটের ডেভেলপমেন্ট, ডিজাইন বা আনুষাঙ্গিক যেকোন বিষয়ে কন্ট্রিবিউট করতে পারবেন । তার জন্য আপনি এডমিন টীম এর সাথে যোগাযোগ করুন কন্টাক্ট ফর্ম ইউজ করতে পারেন অথবা ফেসবুক ফ্যান পেইজ এ মেসেজ দিতে পারেন।

ধন্যবাদ।

Copyright © 2015 DiplomaZone.net